View Question 1115 views

Subject : কাচাঁ রাস্তা দ্রুত পাকাঁকরন প্রসঙ্গে।

Avatar

Written By : মোঃ রাসেল প্রধান রানু

প্রিয় মাননীয় এমপি মহোদয় আসসালামু আলাইকুম।

আমি মোঃ রাসেল প্রধান রানু। ১৩নংকামারদহ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মহব্বপুর তুলশিপাড়া গ্রামের একজন নাগরিক।প্রিয় এমপি মহোদয় আপনি নিশ্চয়ই অবগত আছেন যে আমাদের এই গ্রামটি একটি অবহেলিত গ্রাম।আর এই এলাকার মানুষের অন্যতম প্রধান মাধ্যম হলো যাতায়াত ব্যবস্থা আর এই যাতায়াত ব্যবস্থা যদি উন্নত না হয় তা হলে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। তুলশিপাড়া চারমাথা থেকে বকচর আলুর স্টাের সংলগ্ন এই সড়কটিতে ৪/৫টি এলাকার মানুষ যাতায়াত করে থাকে ও ভ্যান,রিকশা,সিএনজি অটো রিকশা, অটোভ্যান,সাইকেল সহ বিভিন্ন যানবাহন চলাচল করে থাকে।

খুবই দুঃখের সাথে বলতে হচ্ছে যে, আমি আমার শৈশবকাল থেকে শুনে আসছিলাম যে রাস্তা পাকাকরণ করা হবে কিন্তুু দুঃখের বিষয় আজ পর্যন্ত পাকা তো দুরে থাক এক চাপা মাটিও কাটা হয়নি। প্রত্যেক নির্বাচনের সময় জনপ্রতিনিধিরা রাস্তাটি পাকাকরনের জন্য প্রতিশ্রুতি দিয়ে থাকে কিন্তুু তারা প্রতিশ্রুতি ভঙ্গ করে। বিগত কয়েক বছর আগে এই রাস্তাটি পাকাকরনের জন্য তৎকালীন এমপি প্রকৌশলি মানোয়ার হোসেন চৌধুরী এটির ভিত্তিপ্রস্থর স্থাপন করেন। তারপর যখন রাস্তটি পাকাঁ করবার জন্য উদ্যেগ নেয়া হলো ঠিক তখন পৌর মেয়র জনাব আতাউর রহমান সরকার আংকেল তার গ্রামের বাড়ি রাস্তাটি পাকা করেন সেই কারনে আমাদের এই রাস্তাটি এখনো পাকাকরন করা হয় নাই।

এই রাস্তাটি পাকাঁকরনের দাবি শুধু আমার না এই এলাকা সহ আরো আশেপাশের কয়েকটি এলাকার ৪/৫ হাজার মানুষের প্রানের দাবি।
তাই আমি এতগুলো মানুষের পক্ষ থেকে মাননীয় এমপি মহোদয় আপনার নিকট এই ১/২ কিলোমিটার রাস্তাটি অতি দ্রুত পাকাঁকরনের জন্য আপনার কাছে আমি বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।

Avatar

Written By : Md. Abul Kalam Azad -আবুল কালাম আজাদ

Public

তুলশিপাড়া চারমাথা থেকে বকচর আলুর  স্টাের সংলগ্ন রাস্তা পাকাকরণ প্রসংগে এক প্রশ্নের জবাব দিয়েছেন জনাব আবুল কালাম আজাদ এমপি মহোদয়।