View Question 1148 views

Subject : দুরবস্থা দূরীকরণে দ্রুত বিদ্যুৎ সরবরাহ প্রসঙে

Avatar

Written By : Arif

মাননীয় সংসদ সদস্য মহোদয়,

প্রথমে আমার সালাম ও শুভেচ্ছা নিবেন। আশা করি ভাল আছেন। আপনার মত বিশাল মন ও নেতৃত্বের গুনাবলি সম্পন্ন ব্যক্তিকে আমাদের আসনের সংসদ সদস্য হিসেবে পেয়ে আমরা গর্বিত। আপনাকে আবারও আমাদের আসনের অভিভাবক হিসেবে চাই। 

আমি আরিফ চৌধুরী, পিতাঃ মোঃ শাহাজাহান আলী, তালুককানুপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের দেবত্তর রামনাথপুর গ্রামের একজন বাসিন্দা। আমাদের গ্রামে দুইটা মৌজা, আমার মৌ জার নাম শালমারা। কিছুদিন আগে পুরা গ্রামের জন্য বিদ্দুত বরাদ্দ  হয় কিন্তু আমার মৌজা শালমারার বরাদ্দকৃত বিদ্যুৎ অন্য গ্রামে চলে যায়।

 আমার গ্রামের আশেপাশে বিশাল ধান চাষের জমি রয়েছে কিন্তু বিদ্দুত এর অভাবে ভাল ভাবে সেচ দেয়া সম্ভব হয়না।ভাই আমার এই ছোট্ট মৌজায় আমরা ৫জন পাবলিক বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট আছি, আমরা যখন বাসায় যাই তখন আমাদের ফোন,ল্যাপটোপ ঠিকমত চার্জ দিতে পারি না।আমাদের গ্রামের অনেক ছেলে মেয়ে পড়াশুনা করে কিন্তু সন্ধার সময় বিদ্দুত এর অভাবে তারা ঠিক মত পড়াশুনা করতে পারে না।

আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার সপ্ন বাস্তবায়ন করার জন্য আমার মৌজাতে বিদ্দুত বরাদ্দ তথা দ্রুত বিদ্যুৎ সরবরাহ করতে আপনার কাছে আকুল আবেদন জানাইতেছি।

বিনীত,

আরিফ চৌধুরী,

আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী , জাহাঙীরনগর বিশ্ববিদ্যালয়।