View Question 1045 views

Subject : গোবিন্দগঞ্জ পৌরসভার মাগুরা আমিনা ভিটা থেকে তুলসিপাড়া পর্যন্ত প্রায় ২ কিমি রাস্তায় বৈদ্যুতিক পিলার চাই।

Avatar

Written By : মোঃ রাসেল প্রধান রানু

মাননীয় সংসদ সদস্য আসসালামু আলাইকুম।

আশা করি আল্লাহতালার অশেষ রহমতে অনেক ভালো আছেন। মাননীয় এমপি আমি ১৩নং কামারদহ ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মহব্বপুর তুলসিপাড়া গ্রামের একজন নাগরিক ও অত্র ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর ওয়াহাব প্রধান রুবেল ভাইয়ের আপন ছোট ভাই।

মাননীয় এমপি মহোদয় আপনি নিশ্চয় অবগত আছেন যে অত্র এলাকায় বিগত ৩/৪ বছর আগে কোন বিদ্যুৎ ছিল না। আজ থেকে ঠিক ৩বছর আগে এই এলাকায় যখন সেচ প্রকল্প দিয়ে  বিদ্যুৎের ব্যবহার শুরু হলো ঠিক তখন সেচের লাইন দিয়ে পুরা এলাকাবাসীর ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যায়। কিন্তুু দুঃখের বিষয় হচ্ছে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছালেও এখন পর্যন্ত বিদ্যুৎের পোল বা খুটি আসে নাই। এলাকাবাসীরা নিজস্ব কিছু খরচে দীর্ঘ ৩/৪ কি:মি দূর মাগুরা কেশবপুর হদপাড়া থেকে বিদ্যুৎ সরবরাহ করছে। এই এলাকায় বাশের খুটির উপর দিয়ে ৩টি এলাকার ৪০০/৫০০টি বাড়ি সরকারি মিটারের আওতাভুক্ত ও ৮টি সেচ প্রকল্প রয়েছে।

এই এলাকার মানুষের সাথে আমি কয়েকদিন আগে amarmp.com এর পক্ষ থেকে তাদের সমস্যাগুলো জানার চেষ্টা করি তখন এলাকার সকল মানুষ আপনার কাছে এই প্রশ্নটি করবার জন্য আমাকে খুবই অনুরোধ করে। মাননীয় এমপি মহোদয় তাই আপনি মাগুড়া আমিনাভিটা থেকে ২কি:মি দূরত্বের তুলসিপাড়া গ্রামে অতি দ্রুত বৈদ্যুতিক পিলার বা খুটি দেয়ার জন্য আপনার কাছে বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।