View Question 1102 views

Subject : শায়েস্তাগঞ্জকে উপজেলা বাস্তবায়নের অগ্রগতি কতদূর?

Avatar

Written By : SOURAV DEB

মাননীয় সংসদ সদস্য জনাব মো: আবু জাহির স্যার, প্রথমেই আমার সালাম নিবেন।

আমরা শায়েস্তাগঞ্জবাসী আপনার মাধ্যমে অনেক কিছু পেয়েছি যা বলে শেষ করা যাবে না। রাস্তাঘাট থেকে শুরু করে স্কুল কলেজের আধুনিকায়নসহ অনেক কিছুই পেয়েছি, এর মধ্যে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অন্যতম একটি। হবিগঞ্জ জেলার মধ্যে শায়েস্তাগঞ্জ হচ্ছে একটি সম্ভাবনাময় শহর। শায়েস্তাগঞ্জ একটি থানা, এখানে পৌরসভা, পল্লী বিদ্যুৎ সমিতির সদর দপ্তর, রেলওয়ে জংশন, ডাকঘর, স্কুল-কলেজ, ফায়ার স্টেশন, উপ-স্বাস্থ্য কেন্দ্রসহ বিভিন্ন জন-গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান রয়েছে। এখান থেকে ঢাকা-সিলেটসহ সারা দেশের সাথে যোগাযোগ ব্যবস্থা ভালো, যেকোন সময় বাস এবং ট্রেনের মাধ্যমে যাতায়াত করা যায়। আমি তথা শায়েস্তাগঞ্জের মানুষের প্রানের দাবি শায়েস্তাগঞ্জ থানাকে উপজেলাতে উন্নীত করা প্রসঙ্গে আপনার কাছে জানতে চাইব। ২০১৪ সালের ২৯ নভেম্বর নিউ ফিল্ডে এক সমাবেশে আপনি শায়েস্তাগঞ্জবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট শায়েস্তাগঞ্জকে উপজেলা করার দাবি জানিয়েছিলেন। তখন সমাবেশস্থলেই মাননীয় প্রধানমন্ত্রী শায়েস্তাগঞ্জকে উপজেলা করার ঘোষণা দিয়েছেন।

আপনি দয়া করে জানাবেন কি শায়েস্তাগঞ্জকে উপজেলায় উন্নীতকরন কাজ কতদূর?? আশাকরি আপনার প্রানপণ প্রচেষ্টায় খুব শীঘ্রই শায়েস্তাগঞ্জবাসীকে সুখবর দিবেন। আপনার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি।

সৌরভ দেব, শায়েস্তাগঞ্জ।

Avatar

Written By : Advocate Md. Abu Zahir -মোঃ আবু জাহির

Public

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে শায়েস্তাগঞ্জে যে উন্নয়ন আমি করেছি তার প্রশংসা করায় এবং গণদাবী সংক্রান্ত একটি গুরুত্বপূর্ণ বিষয়ে জানতে চাওয়ায় ধন্যবাদ জানাই সৌরভ দেবকে।

আগামী কিছু দিনের মধ্যে নিকার মিটিং বসবে, আশা করছি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ঐদিনই শায়েস্তাগঞ্জ উপজেলার চুড়ান্ত ঘোষণাটি আসবে। ১৪ সালে ২৯শে নভেম্বর হবিগঞ্জের নিউফিল্ডে মাননীয় প্রধানমন্ত্রীর জনসভায় শায়েস্তাগঞ্জবাসীর পক্ষে আমার দাবীর প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী শায়েস্তাগঞ্জকে উপজেলায় রুপান্তরিত করার যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, সেই অনুযায়ি ইতিমধ্যে নূরপুর ইউনিয়নকে দুইটি ভাগে ভাগ করে উপজেলা বাস্তবায়নের কার্যক্রম এখন চুড়ান্ত পর্যায়ে।