View Question 754 views

Subject : বিদ্যুৎয়ানের জন্য আবেদন।

Avatar

Written By : Monir Hasan

জনাব

সবিনয় বিনীত নিবেদন, আমরা আপনার নোয়াখালী-১ (সোনাইমুড়ি-চাটখিল) আসনের অন্তর্গত চাটখিল উপজেলার ৫ নং মোহাম্মদপুর ইউনিয়ের ১ নং ওয়ার্ডের আওতাধীন ফাওড়া গ্রামবাসী। আজ বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অনুসারে আমরা ফাওড়া গ্রামের ২০ টি পরিবার অত্যন্ত অবহেলিত। দুঃখের বিষয় স্বাধীনতার এতো বছর পেরিয়ে যাওয়া সত্ত্বেও শুধুমাত্র বৈদ্যুতিক খুঁটি ব্যতীত আমরা বৈদ্যুতিক আলোর দেখা পেলাম না। উল্লেখ্য, এই সুপরিচিত ফাওড়া গ্রামের অসংখ্য ছাত্র-ছাত্রী বৈদ্যুতিক আলোর অভাবে তাদের মৌলিক অধিকার শিক্ষা গ্রহণে প্রতিনিয়তই বাধাবিঘ্নের সম্মুখীন হচ্ছে। তাছাড়া বিদ্যুৎ না থাকার কারনে গ্রামবাসীর দুঃখ-দুর্দশা ক্রমশই বৃদ্ধি পাচ্ছে এবং উন্নয়নের ধারা ব্যাহত হচ্ছে।

অতএব, হুজুর সমীপে বিনীত আরোজ এই যে, আপনি আমাদের অভিভাবক হিসেবে উক্ত বিষয়টি আমলে নিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করলে আমরা আপনার সমীপে কৃতজ্ঞ থাকবো।

বিনীত নিবেদক
ফাওড়া গ্রামবাসীর পক্ষে,
মনির অাহমেদ হাসান

Avatar

Written By : H.M. Ibrahim - এইচ এম ইব্রাহিম

Public

প্রিয় মনির হাসান,

শুভেচ্ছা নিবেন। শুরুতেই ধন্যবাদ জানাই আপনার প্রশ্নের জন্য। আপনি জেনে খুশি হবেন যে,  ইতিমধ্যেই (২০১৮ সালে) চাটখিল উপজেলা শতভাগ বিদ্যুতায়নের আওতায় এসেছে এবং ৫নং মোহাম্মাদপুর ইউনিয়নের ফাওড়া গ্রাম তথা আপনার গ্রামের ২০টি পরিবারও ইতিমধ্যে বিদ্যুৎ সংযোগ পেয়েছে। 

এখানে উল্লেখ্য যে, আপনার আবেদনের প্রেক্ষিতে আমি ব্যক্তিগতভাবে উদ্যোগ নিয়ে উপজেলা বিদ্যুৎ কর্মকর্তার সাথে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে নির্দেশ দেই এবং সে অনুযায়ীই  বিদ্যুৎ সংযোগ প্রক্রিয়া সম্পন্ন হয়। যদিও আমি তৎক্ষণাৎ বিদ্যুৎ সংযোগের ব্যবস্থা করে দিয়েছি কিন্তু বিগত জাতীয় সংসদ নির্বাচন কার্যক্রম নিয়ে ব্যস্ত থাকার কারনে আপনার প্রশ্নের উত্তর দিতে দেরি হয়েছে বলে দুঃখ প্রকাশ করছি। 

বিদ্যুতায়নের ছবি সংযুক্ত করা হলো।

ভালবাসা ও শুভকামনা রইলো। 

ধন্যবাদান্তে,

এইচ এম ইব্রাহিম

সংসদ সদস্য, নোয়াখালী-১

সদস্য, রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি,

 সদস্য, ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।