View Question 103 views

Subject : চট্রগ্রামের বৈশাখী মেলায় শিশুদের নিয়ে বিকৃত যাদু

Avatar

Written By : AmarMP Admin

মাননীয় এমপি মহোদয়

আমারএমপির পক্ষ থেকে শুভেচ্ছা নিন। আমরা জানতে পেরেছি যে, 

যাদুর নামে ছোট ছোট বাচ্চাদের ভয় দেখানো। চট্টগ্রামের পাঁচলাইশ থানার হামজারবাগস্থ অণির্বান ক্লাব আয়োজিত বৈশাখী মেলায় এই জাদুর স্টলটি বসে এবং যাদুকর অনেক লৌহমর্ষক ভয়ানক যাদু দেখাতে থাকে যেমন, বাচ্চাদের মাথা কেটে ফেলা, হাত কেটে ফেলা, জীবিত কবর দেওয়া ইত্যাদি। এগুলোর দেখার জন্য এলাকার সকল বয়স্ক থেকে শুরু করে ছোট ছোট বাচ্চারাও ৩০-৫০ টাকা টিকেট কেটে দেখতে যায় এবং অনেক বাচ্চারা এগুলো এবং রক্ত দেখে ভয় পায় এবং কয়েকজন বাচ্চার শরীরে জ্বর চলে আসে। এছাড়াও এই কাটাকাটির যাদু গুলো করানো হচ্ছে ছোট ছোট বাচ্চাদের দিয়ে যা আমার চোখে অনিয়ম এবং অপরাধ বলে মনে হয়েছে।
 
বিষয়টি   মহোদয়ের নজরে আনা হলো।  এ ব্যাপারে আপনার মতামত জানতে চাই।
 
বিনীত
 
আমারএমপি টিম 

Avatar

Written By : AmarMP Admin

Public

জনগন ও জনপ্রতিনিধিদের মাঝে সেতু বন্ধনকারী ওয়েব সাইট আমার এম পি ডট কমের মাধ্যমে দেশের নানান সাংসদীয় আসনের বিভিন্ন সমস্যা উক্ত এলাকার মাননীয় সাংসদের কাছে তুলে ধরা হচ্ছে।
 
গত ১৮ ই মে আমার এম পি ডট কমের ইউটিউব চ্যনেল এ “চট্টগ্রামের বৈশাখী মেলায় শিশু দের নিয়ে বিকৃত জাদু” শিরোনামের একটি রিপোর্ট প্রচার করা হয় ।
 
বিষয় টি চট্টগ্রাম ৮ আসনের মাননীয় সাংসদ জনাব মঈন উদ্দীন খান বাদল এর দৃষ্টি গোচর হয় এবং আমার এম পি টিমের পক্ষ থেকে প্রশ্ন করে তাঁর মন্তব্য জানতে চাওয়া হয়।